আগামী ২০১৮ সাল হবে গণতন্ত্র এবং দেশের মানুষের বিজয়ের বছর

0
রাজনীতি ডেস্ক★ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আগামী ২০১৮ সাল হবে গণতন্ত্র এবং দেশের মানুষের বিজয়ের বছর। সেই বিজয়ের জন্য জনগন সংগ্রাম চালিয়ে যাবে। আমরা জনগণকে সাথে নিয়ে আগামীর মুক্তি সংগ্রাম এবং নির্বাচনে জয়ী হবো।
জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুর মুক্তি দাবিতে প্রেসক্লাবের সামনে শনিবার যুবদল আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন।
আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকার আগামীতে আবারো ক্ষমতা দখলের লড়াই করতে চায়। কিন্তু ক্ষমতা দখলের লড়াই আর সফল হবেনা। সরকার জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। জনগণের কাছে সরকারের কোনো জবাবদিহিতা না থাকায় জনগণ তাদের সাথে নেই।
তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে সরকার আরও বেশি বেপরোয়া হয়ে গেছে। কারণ তারা জনগণের কাছে যেতে পারবেনা। জনগণের কাছে তাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। সে কারণে বেগম খালেদা জিয়া এবং বিএনপির জনপ্রিয়তা সরকারকে আরও বেশি বেপরোয়া করে তুলেছে।
এই মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, যুবদল ঢাকা উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর প্রমুখ।
Share.

Leave A Reply