গানে গানে পুলিশ সদস্য রাজিবের মাদকবিরোধী আহ্বান

0

নিজস্ব প্রতিবেদক :
তরুণ সমাজকে মরণনেশা মাদকের হাত থেকে রক্ষার অভিপ্রায় থেকে মাদকবিরোধী গানে কন্ঠ দিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসের ক্যামেরাম্যান মো. রাজিব হোসেন। গানের কথা লিখেছেন তিনি নিজেই।

সম্প্রতি পিরোজপুর পুলিশ লাইন্স মাঠে মাদক, নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশ ও সাংস্কৃতিক সন্ধ্যায় তিনি এ গানটি পরিবেশন করেন। দুই সহস্রাধিক দর্শকের উপস্থিতিতে গানে গানে তরুণদের মাদকের বিরুদ্ধে থাকার আহ্বান
জানান রাজিব হোসেন। গানের মাধ্যমে বরিশাল রেঞ্জকে মাদকমুক্ত করতে মাদকসেবী ও ব্যবসায়ীদের আত্মসমর্পণ, পুনর্বাসন ও কর্মসংস্থান সৃষ্টির ক্ষেত্রে ডিআইজি মো. শফিকুল ইসলামের গুরুত্বপূর্ণ অবদানের প্রশংসা করেন তিনি। এ সময় মুগ্ধ দর্শকরা গানের তালে মাথা দুলিয়ে, আবার কখনও হাত নাড়িয়ে একাত্মতা প্রকাশ করেন।

যার ভিডিও পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবের মাধ্যমে ভাইরাল হয়।

রাজিব হোসেন বলেন, তরুণ সমাজকে নেশার হাত থেকে বাঁচানোর জন্য আমাদের এগিয়ে আসা উচিত। এমন সচেতনতামূলক কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আশা করি গানটি তরুণ সমাজকে মাদকের নেশা থেকে স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসতে অনুপ্রাণিত করবে।

উল্লেখ্য, মো. রাজিব হোসেন বর্তমানে বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসের ক্যামেরাম্যান হিসেবে কর্মরত রয়েছেন। তার গ্রামের বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায়।

Share.

Leave A Reply