ঝালকাঠিতে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা গুনীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0

নিজস্ব প্রতিবেদক :: মহান বিজয় দিবস উপলক্ষে ঝালকাঠি নাগরিক ফোরামের আলোচনা সভা গুনীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে কালেক্টরেট স্কুল হলরুমে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ জোহর আলী। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কর্মকার, উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নাগরিক ফোরামের সভাপতি সামসুল হক মনু। প্রধান বক্তা ছিলেন নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যক্ষ এমএ বায়েজীদ , জেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার দুলাল সাহা, পরিবেশ রক্ষা ও ট্রি প্লান্টেশন অবদানে সাবিহা ক্যামিকেল ওয়ার্কস এর ম্যানিজিং পার্টনার ও নাগরিক ফোরামের সভাপতি সামসুল হক মনু, শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনা ও শিক্ষায় অবদানে রমজানকাঠি কারিগরি ও কৃষি কলেজের সভাপতি এমএ কুদ্দুস খান, শিক্ষায় অবদানে শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নাহার, সাংবাদিকতায় অবদান রাখায় ডেইলী অবজারভারের প্রতিনধি এসএমএ রহমান কাজল, বিটিভির জেলা প্রতিনিধি হেমায়েত উদ্দীন হিমু, দৈনিক সমকালের প্রতিনিধি ও দৈনিক দূরযাত্রার সম্পাদক জিয়াউল হাসান পলাশ , চিকিৎসা সেবায় অবদানে ঝালকাঠি সদর হাসপাতালের সাবেক মেডিকেল অফিসার ডা.বজলুর রহমান, রাহাদ আনোয়ার হাসপাতালের প্রতিষ্ঠাতা ডা.আনোয়ার হোসেন, কবি /সাহিত্যিকতায় সাবেক সরকারি কর্মকর্তা সিকান্দার কবির, ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষক এমএ মুসা, এনজিও ও ব্যক্তিত্ব অবদানে দেশ বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এসএম মিজানুর রহমান,সমাজ সেবায় অবদান রাখায় সাবিহা ক্যামিকেল ওয়ার্কস এর ম্যানিজিং পার্টনার মোঃ শামীম আহম্মেদ, বিশিষ্ট ব্যবসায়ী জানে আলম জনি, বিশিষ্ট ঠিকাদার ও ব্যবসায়ী মাহফুজ খান, গীতি ও রচনাকারীতে ডা.জহিরুল ইসলাম বাদল, চিকিৎসা সেবায় অবদানে রাজাপুর সোহাগ ক্লিনিকের প্রতিষ্ঠাতা আহসান হাবিব সোহাগ, শিক্ষা ও সাংবাদিকতায় কাঠালিয়া বিএমএসএফ এর সাধারন সম্পাদক অধ্যাপক আব্দুল হালিম, সচেতন নাগরিকতায় সাগর হালদার কে সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Share.

Leave A Reply