শিশু শিক্ষার্থীদের মাঝে সিটিজেন ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক :
‘একটি সুন্দর নলছিটির জন্য’ এ শ্লোগানকে সামনে রেখে নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের (এনসিএফ) উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) ঝালকাঠির নলছিটি উপজেলার নান্দিকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এ শিক্ষা উপকরণ তুলে দেন সংগঠনটির নেতাকর্মীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক অ্যাড. কাওসার হোসাইন। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পারভেজ হোসেন হান্নান, সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম ইলিয়াস ও বিদ্যোৎসাহী সদস্য মো. কামাল হাসান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এমদাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম পলাশ, মো. সাইদুল ইসলাম, মো. জসিম উদ্দিন হাওলাদার, এস.আর সোহেল, মো. মনির হোসেন, সদস্য মো. আরিফুর রহমান , গাজী আরিফুর রহমান, বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ও সংগঠনের সদস্য ফেরদৌসি ইভাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ওই বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও পরিচালনা কমিটির সদস্যরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত।

অনুষ্ঠানে নান্দিকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা বলেন, নলছিটি সিটিজেন ফাউন্ডেশন নেতাকর্মীরা দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়ায় তাদের মুখে হাসি ফুটেছে। শিশুদের এই হাসি বৃথা যাবে না। তারা অনুপ্রাণিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগী হবে।

Share.

Leave A Reply