নলছিটিতে কৃষকলীগ সভাপতি ফিরোজ আলমের নেতৃত্বে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দেয়া হলো

0

আরিফুর রহমান আরিফ : ঝালকাঠির নলছিটিতে করোনাভাইরাসের প্রভাবে শ্রমিক সংকটে পড়ায় কৃষকের চার বিঘা জমির পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন উপজেলা কৃষক লীগের নেতাকর্মীরা। সোমবার সকাল ৬ টা থেকে দুপুর পযন্ত উপজেলার নান্দিকাঠি এলাকায় কৃষক লীগের সভাপতি ফিরোজ আলম ও সাধারণ সম্পাদক হানিফ হাওলাদারের নেতৃত্বে কৃষক সিদ্দিক হোসেনের জমির পাকা ধান কাটা হয়।
উপজেলা কৃষক লীগের সভাপতি ফিরোজ আলম জানান, বর্তমানে করোনাভাইরাসের কারণে উপজেলার কৃষকরা অসহায় হয়ে পড়েছে। ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। সেজন্য আমাদের নেতাকর্মীরা কৃষকদের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, করোনার কারণে কৃষক যেনো ক্ষতিগ্রস্ত না হন সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় ও শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী আমির হোসেন আমু এমপির সহযোগিতায় এ কাজ করা হচ্ছে। আগামীতেও কৃৃৃষকলীগের সহযোগিতা অব্যাহত থাকবে।

ধান কাটা বিষয়ে কৃষক সিদ্দিক হোসেন কৃষক লীগের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, করোনাভাইরাসের কারণে ধান কাটা শ্রমিক সংকটের ফলে মাঠের পাকা ধান কেটে ঘরে তুলতে পারছিলাম না। এমন দুর্দিনে কৃষক লীগের নেতাকর্মীরা এসে আমার জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে। এতে আমি খুব আনন্দিত।

Share.

Leave A Reply