শীতার্তদের মাঝে সিটিজেন ফাউন্ডেশন’র শীতবস্ত্র বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক।।

ঝালকাঠির নলছিটিতে বিজয়ের মাসে গরীব ও অসহায়দের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে নলছিটি সিটিজেন ফাউন্ডেশন(এনসিএফ) নামে একটি অরাজনৈতিক,অলাভজনক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে নলছিটি পৌরসভার মিলনায়তনে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে সংগঠনের সদস্যরা।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট কাওসার হোসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম তালুকদার, সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার অপু রায় চৌধুরী, নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক মিলন কান্তি দাস, সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহ্বায়ক সাইদুল কবির রানা, মিরাজ হাসান প্রিন্স, পলাশ হাওলাদার, পৌর কমিটির আহ্বায়ক মশিউর রহমান খান, যুগ্ম আহ্বায়ক ইসমাইল তালুকদার, সদস্য সচিব শামীম হোসেন সাগর প্রমুখ।

সাংবাদিক আমির হোসেন’র সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম পলাশ, এস. আর সোহেল, কেন্দ্রীয় কমিটির সদস্য গাজী আরিফুর রহমান, আরিফুর রহমান আরিফ, কুলকাঠি ইউনিয়ন শাখার সদস্য সচিব সাইদুল ইসলাম মোল্লা, সদস্য রাসেল হাওলাদার সহ সংগঠনের নেতাকর্মীরা।

মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

সংগঠনের পক্ষ থেকে দুই শতাধিক গরীব-অসহায় ও শীতার্তদের মাঝে শীতবন্ত্র বিতরণ করা হয়েছে।কম্বল হাতে পেয়ে দারুণ খুশি অসহায় শীতার্ত মানুষ ।তারা জানায়, তীব্র শীতে আমাদের অনেক কষ্ট হয়। নতুন কম্বল পেয়ে আমরা অনেক খুশি। যারা আমাদের কম্বল বিতরণ করেছে তাদের ধন্যবাদ জানাই।

সংগঠনের আহবায়ক অ্যাডভোকেট কাওসার হোসেন বলেন, দান করার জন্য ধনী হওয়ার প্রয়োজন নেই ইচ্ছা শক্তিই যথেষ্ট। যারা ছিন্নমূল ও শীতে কষ্ট পাচ্ছে, শীত নিবারণ করার সামর্থ নেই, তাদের মাঝে আমরা কম্বল বিতরণ করেছি।আমারা কম্বল বিতরণ অব্যহত রেখেছি নলছিটি উপজেলার প্রতিটি ইউনিয়নে আমরা কম্বল বিতরণ করবো ইনশাআল্লাহ।

Share.

Leave A Reply