নলছিটি পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী তাজুল ইসলাম দুলাল চৌধুরীর গণসংযোগ

0

নিজস্ব প্রতিবেদক: নলছিটি পৌরসভা নির্বাচনকে ঘিরে পৌর এলাকায় বইছে নির্বাচনী আমেজ।এরই মধ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা প্রতীক পাওয়ায় প্রচার প্রচারণা আরো বেশি জমে উঠেছে। ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী উটপাখি প্রতীক পেয়েছেন। অন্য প্রার্থীদের মধ্যে প্রচার প্রচারণায় তিনি এগিয়ে রয়েছেন ।

সোমবার ঝালকাঠি জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তিনি উটপাখি প্রতীক পেয়ে প্রথম দিন বিকাল থেকে মাইকিং ও শতাধিক ভোটারদের সঙ্গে নিয়ে ব্যাপক গণসংযোগ শুরু করেছেন। তাজুল ইসলাম দুলাল চৌধুরী উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের ডেপুটি কমান্ডার, উপজেলা মুসলেহিনের সভাপতি, সূর্যপাশা ছালেহিয়া দাখিল মাদ্রাসার সভাপতি, খাজুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতিসহ অসংখ্য ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

কাউন্সিলর প্রার্থী বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী বলেন,এবারের পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডের জনসাধারণ জোট বেঁধে আমাকে বিজয়ী করতে মাঠে নেমেছেন। তারা আমাকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন হলে আমি এই ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক ভোটে বিজয়ী হতে পারব। ইনশাআল্লাহ। বৃদ্ধা বয়সে এই নির্বাচন আমার জীবনের শেষ নির্বাচন। তাই সকল ভোটারদের ভোট ও দোয়া চাই।
৩০ জানুয়ারি নলছিটি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে

Share.

Leave A Reply