ঝালকাঠি সিটি ক্লাব নির্বাচনে চুন্নু সভাপতি, বাপ্পি সম্পাদক

0

নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠির ঐতিয্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠনসিটিক্লাবওপাঠাগারেরদ্বি-বার্ষিকনির্বাচনে আব্দুস সালাম চুন্নু সভাপতি ও মো. মাইনুলহক বাপ্পি সাধারণসম্পাদকনির্বাচিতহয়েছেন।

বৃহস্পতিবার সিটি ক্লাব কার্য্যালয়ে দিনব্যাপী এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৫৮ জন ভোটারের মধ্যে ১৫৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

কার্যনির্বাহী পরিষদের মোট ১১ টি পদের মধ্যে ৮ টি পদে সরাসরি নির্বচন অনুষ্ঠিত হয়। এতে ১৬ জন প্রার্থী প্রতিদন্ধিতা করেন। সভাপতি, সহ-সভাপতি এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে কোনো প্রতিদন্ধি না থাকায় এই তিনজন বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হন।

কমিটির নির্বাচিতার হলেন, সভাপতি আব্দুস সালাম চুন্নু, সহ-সভাপতি মো. কবির খান, সাধারণ সম্পাদক মো. মাইনুল হক বাপ্পি, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন তুহিন, সাংগঠনিক সম্পাদক মো. জাকির গাজী, অর্থ সম্পাদক মো. মাহাবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মিলন হাওলাদার, দপ্তর সম্পাদক মো. নুরুল আলম রিয়াদ, সমাজ কল্যাণ সম্পাদক মো. বেল্লাল হোসেন, ক্রীড়া সম্পাদক মো. রুবেল খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান শুভ।

নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন সালেক আজাদ সোহাগ এবং সহকারী নির্বাচন কমিশনারের দ্বায়িত্বে ছিলেন মো. শামীম শরীফ ও কবির হোসেন মোল্লা।

সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা পরিষদ চেয়ারম্যা সরদার মো. শাহআলম, প্রধান উপদেষ্টা ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, উপদেষ্টা গৌতম সরকার বাবু ও শহীদুজ্জামান অশ্রু নির্বাচন পর্যবেক্ষণ শেষে সন্তোষ প্রকাশ করেন।

Share.

Leave A Reply