৩০ লক্ষ শহীদদের আত্মার শান্তি কামনায় কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা : আমির হোসেন আমু

0

মিলন কান্তি দাস : নলছিটিতে সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষের অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ’র উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র,ঝালকাঠি-২ আসনের সাংসদ আমির হোসেন আমু বলেছেন ৩০ লক্ষ শহীদদের রুহের শান্তি কামনায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে যে লক্ষ্য নিয়ে মুক্তিযোদ্ধারা যুদ্ধ করেছিলেন এবং যারা শহীদ হয়েছেন তাদের স্বপ্ন বাস্তবায়ন এবং দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী।
বৃহস্পতিবার নলছিটির ঐতিহাসিক চায়না মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ’র উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,যারা মুক্তিযুদ্ধের এবং স্বাধীনতার বিরোধীতা করেছে তাদেরকে নিয়ে যারা জোট করে, সরকার গঠন করে তাঁরা কোনভাবেই মুক্তিযুদ্ধের পক্ষের লোক হতে পারেনা।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে বক্তব্য রাখেন ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ-আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি , নলছিটি উপজেলা যুবলীগের আহবায়ক দুলাল শরিফ,নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার প্রমুখ।
প্রায় ২০ মাস পর নলছিটি-ঝালকাঠির সাংসদ নলছিটি আসায় উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

Share.

Leave A Reply