নলছিটিতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

নিজস্ব প্রতিবেদক : নলছিটিতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে ঐতিহ্যবাহী ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বর্ষিকী। প্রতিষ্ঠা বর্ষিকী উপলক্ষে ৪ জানুয়ারি মঙ্গলবার উপজেলা ছাত্রলীগ বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিলো সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা। নলছিটি পৌরসভার সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়কে প্রদক্ষিণ পৌরসভা চত্বরে উপজেলা ছাত্রলীগের সভাপতি অনীক রহমান সরদার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র,ঝালকাঠি-২ আসনের সাংসদ আমির হোসেন আমু।
এ আয়োজনে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নলছিটি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ সিদ্দিকুর রহমান,পৌর মেয়র আব্দুল ওয়াহেদ কবির খান, জেলা পরিষদ সদস্য খোন্দকার মুজিবুর রহমান, নলছিটি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু জনার্ধন দাস,নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম আক্তারুজ্জামান বাচ্চু,
নলছিটি উপজেলা যুবলীগের আহবায়ক মো. দুলাল শরীফ,জেলা ছাত্র লীগের সভাপতি আবদুল্লাহ আল-মাসুদ মধু, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ,নলছিটি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. মামুন তালুকদার, যুগ্ম আহবায়ক আবুল কাশেম বাবলু,আবুল খায়ের খায়রুল ,সাইফুল সরদার, উপজেলা ছাত্রলীগের সাবে সভাপতি মো.ওয়াসিম হাওলাদার,কলেজ ছাত্রলীগের সভাপতি প্রিন্স মাহমুদ বাবু, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ইমাম সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share.

Leave A Reply