ঝালকাঠিতে সেতু যুব সমিতির উদ্যোগে কম্বল বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠিতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে সেতু যুব সমিতি। সোমবার সকাল সাড়ে ১১ টায় স্থানীয় একটি কনভেনশন সেন্টারে এ কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে কম্বল বিতরণ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি ।
ঝালকাঠি সেতু যুব সমিতির সভাপতি জয়ন্ত কুমার সাহার সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারন সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি সালাহ্উদ্দিন আহম্মেদ সালেক, সেতু যুব সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার, চেম্বার অব কমার্সের সভাপতি মনিরুল ইসলাম তালুকদার ।
প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন,মাদকের ব্যবহার বৃদ্ধিতে যুবসমাজ ক্ষতিগ্রস্ত হচ্ছে। মাদকের আগ্রাসনের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে সেতু যুব সমিতি কাজ করবে। পুলিশ প্রশাসনকে সহযোগিতা করে মাদক থেকে যুবসমাজ রক্ষা করতে সকলকে কাজ করা আহব্বান জানান তিনি।
সেতু যুব সমিতির উদ্যোগে সংগঠনের নিজস্ব তহবিল থেকে ৩শতাধিক গরীব ও দু:স্থ শীতার্ত মানুষের মাঝে কম্বর তুলে দেওয়া হয়।

Share.

Leave A Reply