কাঠালিয়ার বিষখালী নদীতে নৌকা ডুবে নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

0

নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠির কাঠালিয়ায় বিষখালী নদীতে নৌকা ডুবে শনিবার রাতে নিখোঁজ কলেজ ছাত্র আলিফের মরদেহ ২দিন পর উদ্ধার করা হয়েছে। সোমবার বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের বাড়িবাড়িট নামক স্থানের বিষখালী নদীর চর থেকে আলিফের মরদেহ উদ্ধার ফায়ার সার্ভিস কর্মীরা। স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে জনপ্রতিনিধি ও পুলিশ কে জানানে স্বজনরা গিয়ে আলিফের লাশ সনাক্ত করে। পরে ওসি তদন্ত আব্দুস সালাম ও ইউপি চেয়ারম্যান মো. নয়ন হোসেন মৃত আলিফের লাশ শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন এর মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করেন। এ ঘটনায় মৃত রিফাত বিন আলিফের বাড়িতে চলেছে শোকের মাতম।
শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন জানান, ইউপি চেয়ারম্যান মো. নয়ন হোসেন আমাদের জানালে আমারা আলিফের স্বজদের নিয়ে ঘটনাস্থলে যাই এবং সনাক্ত করি। পরে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় সাত বন্ধু মিলে নৌকায় বিষখালী নদীতে ভ্রমন কালে নদীর ঢেউয়ে নৌকা ডুবে যায়। এসময় ছয় বন্ধু সাঁতার কেটে পাড়ে উঠতে পারলেও মো. রিফাত বিন আলিফ নিখোঁজ হয়। সে বরিশালের বিএম কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র এবং শৌলজালিয়া ইউনিয়নের তালগাছিয়া গ্রামের মো. পলাশ হাওলাদারের একমাত্র ছেলে।

Share.

Leave A Reply