নাচনমহলের এইচ এম মাসুম বিল্লাহর বিরুদ্ধে নানা অভিযোগ

0

নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠির নাচন মহল ইউনিয়নের এইচ এম মাসুম বিল্লাহর বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন নলছিটি নাচনমহল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বারেক হাওলাদার ও সাধারণ সম্পাদক হানিফ হাওলাদার । ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সম্প্রতি এ সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত বক্তব্যে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ হাওলাদার বলেন,নব্য আওয়ামী লীগ পরিচয়দানকারী মোঃ মাছুম বিল্লাহ সাবেক জামায়াত শিবির ও বিএনপির সমর্থক , যিনি কোন আওয়ামীলীগের কর্মকান্ডের সাথে জড়িত নন , তাহার দলীয় প্রচারনা হলো ফেসবুক , ব্যানার ও ফেস্টুন ।তার পরিবারে অনেক সদস্য বিএনপি করে ও তিনি সবসময় বিএনপির লোকদের সাথে চলাফেরা করে।

এছাড়াও মসজিদের জন্য জেলা পরিষদ থেকে ১,০০,০০০ / – টাকা পায় যেখানে কমিটিতে আওয়ামীলীগের ওয়ার্ড কোন সদস্য রাখেন নাই । বিদ্যালয়ের মাঠ ভরাটের বরাদ্দের টাকা দিয়ে মসজিদের দক্ষিন পাশের নিজেদের ব্যক্তিগত ৬ শতাংশ পরিমাপের পুকুর ভরাট করে ।কিছুদিন আগে প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়নের মাননীয় সংসদ সদস্য কর্তৃক বরাদ্দের টিয়ার দিয়ে কোন কাজ করান নাই । খাগড়াখানা মডেল হাইস্কুল স্থানীয় ব্যক্তিদের নিকট থেকে নগদ টাকা জমি ক্রয় করিয়া নিয়ে প্রতিষ্ঠানটি নির্মাণ করা হয়েছে । এর কোন দাতা সদস্য নাই । তা নাকি তার বাবার দেয়া জমি বলে অপপ্রচার চালাচ্ছে ।

এবিষয়ে অভিযুক্ত এইচ এম মাসুম বিল্লাহর সাথে সাংবাদিকরা মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তাকে একাধিক বার ফোন দিলে ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

Share.

Leave A Reply