ঝালকাঠিতে রক্তযোদ্ধাদের সম্মাননা প্রদান

0

নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠিতে ১৪ই জুন বিশ্ব রক্তদাতা দিবসে উপলক্ষ্যে ১৪ জন রক্তযোদ্ধাকে ইয়াসের আয়োজনে সম্মাননা প্রদান করা হয়।
“এসো রক্তদানে এগিয়ে যাই” স্লোগানে ঝালকাঠিতে ১৪ই জুন বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াস এর আয়োজনে ও ইয়াস ব্লাড ব্যাংকের সহযোগিতায় ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ে সকাল ১০ ঘটিকায় “রক্তযোদ্ধা সম্মাননা”-২০২২ সিজন (৩) অনুষ্ঠিত হয়েছে।

ইয়াসের সভাপতি শাকিল হাওলাদার রনি এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টা ইসরাত জাহান সোনালী, উপদেষ্টা ছবির হোসেন, উপদেষ্টা হাসান মাহামুদ । অনুষ্ঠানের সঞ্চালনা করেন ইয়াসের সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে মিনহাজ সাদ্দাম তার রক্তদাতাদের উৎসর্গ করে লেখা একক কাব্যগ্রন্থ থেকে লাল ভালোবাসা কবিতাটি আবৃত্তি করে শুনান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথী উপদেষ্টা ইসরাত জাহান সোনালী সুমাইয়া রহমান সেতুকে সভাপতি ও রনী চন্দ্রকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের ইয়াস ব্লাড ব্যাংক এর ঝালকাঠি শাখার ২২-২৪ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন।

“রক্তযোদ্ধা সম্মাননা সিজন -৩” তে সম্মাননা পেয়েছে ১৪জন রক্তযোদ্ধা তারা হলেন মোঃ হাসান মাহমুদ, মোঃ আমির হোসেন উজ্জল, মোঃ রিয়াজ হোসেন, মোঃ আরিফুর রহমান, এইচ এম আসলাম মাহমুদ, মশিউর রহমান শাহিন, তন্ময় চন্দ্র অভি, যুবরাজ দাস, খান জাহান রিমন, সিতারা ইসলাম, শান্তা ইসলাম সুমি, হৃদয় কর্মকার, রাকিবুল ইসলাম রিফাত ও ইয়াসিন ইসলাম মুন।

Share.

Leave A Reply