জেএসসি পরীক্ষায় ফল খারাপ করায় দুই ছাত্রীর আত্মহত্যা

0

চাদঁপুর প্রতিনিধি★★জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ফল খারাপ করায় চাঁদপুর শহরের প্রফেসর পাড়ায় ফারজানা আক্তার (১৫) বিষপানে ও ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া গ্রামের ফেরদৌসি আক্তার (১৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার দুপুরে ফল প্রকাশের পর উভয় ছাত্রীর নিজ বসতঘরে এ ঘটনা ঘটে।

ফারজানা চাঁদপুর শহরের প্রফেসর পাড়ার মাঝি বাড়ির দুলাল গাজীর মেয়ে ‍ও শহরের পীর মহসীন পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল। ফেরদৌসী পাইকপাড় গ্রামের মানিক সরদারের মেয়ে ও পাইকপাড়া ইউজিপি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।

নিহত ফারজানার স্বজনরা জানান, ফলাফল প্রকাশের পর সে বিষপানে করে গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

অপরদিকে ফেরদৌসি আক্তারের স্বজনরা জানান, ফেরদৌসি বিদ্যালয়ে ফলাফল ঘোষণায় জানতে পারে সে দুই বিষয়ে উত্তীর্ণ হয়নি। পরে পরিবারের লোকজনের অজান্তে শয়নকক্ষের সিলিংয়ের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে তাকে উদ্ধার করে সন্ধ্যায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নুরুল আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান চিকিৎসক।

Share.

Leave A Reply