ঝালকাঠি জেলার প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি এইচ এম মাসুম বিল্লাহ

0

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠি জেলার প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন জেলা যুবলীগের সদস্য, নলছিটি সিটিজেন ফাউন্ডেশন নাচনমহল ইউনিয়ন শাখার উপদেষ্টা ও খাগড়াখানা রহম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এইচ এম মাসুম বিল্লাহ।

গত রোববার (৮নভেম্বর) বিদ্যালয়ের উন্নয়ন, কর্মদক্ষতা, শিক্ষার মান উন্নয়ন, অভিভাবকদের সঙ্গে যোগাযোগ রক্ষা করাসহ সার্বিক কার্যক্রমের জন্য খাগড়াখানা রহম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এইচ এম মাসুম বিল্লাহ জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

তিনি বলেন আমাকে সভাপতি নির্বাচিত করায় আমার রাজনৈতিক অভিভাবক আমির হোসেন আমু এম.পি, জেলা প্রশাসক এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্ট সকল কে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এবং সেইসাথে আমাকে বিদ্যালয়ের সকল উন্নয়ন কর্মকান্ডে সকল ক্ষেত্রে সহযোগিতা করায় খাগড়া-খানা রহম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও অভিভাবক বৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানাই। তিনি সবার কাছে দোয়া কামনা করেন যাতে বিদ্যালয় আরো সুন্দর আগামীর প্রত্যাশার আলোয় এগিয়ে যেতেপারে।

শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক অ্যাড. মো. কাওসার হোসাইন, সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলাসহ অন্যান্য নেতৃবৃন্দ এছাড়া সুশীল সমাজ, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে ।

Share.

Leave A Reply