ঝালকাঠিতে ‘অনুসন্ধানী সাংবাদিকতা’ বিষয়ে সুজনের মতবিনিময় সভা

0
নিজস্ব প্রতিবেদক : ‘অনুসন্ধানী সাংবাদিকতার বর্তমান বাস্তবতা ও করণীয়’ বিষয় নিয়ে ঝালকাঠিতে মতবিনিময় সভা করেছে সুজন-সুশাসনের জন্য নাগরিক। ‘রাষ্ট্র ও সমাজে সুশাসন প্রতিষ্ঠায় শুদ্ধাচার চর্চার বিকল্প নেই’ স্লোগানে, দ্য হাঙ্গার প্রজেক্ট এর সহযোগিতায়, বুধবার (২৪.১১.২১) প্রেস ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা সুজন সভাপতি ইলিয়াস সিকদার ফরহাদের সভাপতিত্বে প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত, সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও জেলা সুজনের সাধারণ সম্পাদক মঈন তালুকদার; জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,পৌর কাউন্সিলর ও সদর উপজেলা সুজনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিল; হাঙ্গার প্রজেক্টের বিভাগীয় সমন্বয়কারী মেহের আফরোজ মিতা, উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শহর সুজন সভাপতি আনিসুর রহমান পলাশ; জনকন্ঠ ও চ্যানেল আই প্রতিনিধি মানিক রায়; রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি আল-আমিন তালুকদার; নিউজ বাংলার জেলা প্রতিনিধি দিবস তালুকদার এবং শতকন্ঠের স্টাফ রিপোর্টার ও জাগো নিউজের জেলা প্রতিনিধি আতিকুর রহমান আতিক আলোচনায় অংশ নেন।
জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক ও জেলা সুজনের সহসাধারণ সম্পাদক প্রশান্ত দাস হরি ‘তথ্যপত্র’ উপস্থাপন করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- এনটিভির স্টাফ রিপোর্টার ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি কে এম সবুজ।
জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা দুলাল সাহা; সদর উপজেলা সুজন সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, নলছিটি উপজেলা সুজন সভাপতি খলিলুর রহমান মৃধা, ঝালকাঠি পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর নাছিমা কামাল, হাঙ্গার প্রজেক্টের স্থানীয় সমন্বয়কারী জাকির হোসেন দুলাল এবং সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক ও সমাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

Share.

Leave A Reply