রাজাপুরের শুক্তাগড়ে ইউপি চেয়ারম্যান পদে আলোচনায় বিউটি সিকদার

0

নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নে বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থেকে এলাকার উন্নয়নে কাজ করছেন বিউটি সিকদার। করোনা মহামারি চলাচালে ইউনিয়নের অসহায় মানুষের পাসে দাড়িয়ে তাদের সহযোগীতা করে প্রশংসা পেয়েছেন সবার।
বিউটি সিকদার রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য, শুক্তাগড় ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও শ্রীমন্তকাঠি এমএল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।
বিউটি সিকদারের বাবা শহিদুল্লা ও শ্বশুড় আউয়াল সিকদার ছিলেন সনামধন্য শিক্ষক। স্বামী উজ্জ্বল সিকদার ইতালি প্রবাসী।
জানাগেছে, বিউটি সিকদার দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের স্কুলে ভর্তি, ফরম পুরনে আর্থিক সহায়তা এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করে তাদের সহযোগিতা করে আসছেন।
করোনা মহামারির সময়ে শুক্তাগড় ইউনিয়নের খেটে খাওয়া ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে তিনি তার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন।
বিউটি সিকদার শিক্ষক পরিবারের সন্তান। তার বাবা এবং শশুর একই প্রতিষ্ঠানের শিক্ষক ছিলেন বলে জানাগেছে। বিশিষ্ট সমাজ সেবিকা বিউটি সিকদারকে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার ২নং শুক্তাগড় ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী। রাজাপুর উপজেলার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে এই প্রথম বার নারী প্রার্থী হিসেবে তিনি রয়েছেন ব্যাপক আলোচনায়।
বিউটি সিকদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে তার দেখানো পথে চলে মানুষের সেবা করে আসছি। মানবসেবা আমার ধর্ম। আমি আমার শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত মানুষের সেবা করে যাবো। ২নং শুক্তাগড় ইউনিয়নের জনগণ চাইলে আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো।

Share.

Leave A Reply