কাঁঠালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আইভি স্যালাইন,ওরস্যালাইন ও মাক্স প্রদান

0
মো. নাঈম , রাজাপুর : ঝালকাঠির কাঁঠালিয়া স্বাস্থ্য কেন্দ্রে ডায়রিয়া আক্রান্ত রোগীদের জন্য আইভি স্যালাইন দিয়েছেন বাংলাদেশ আওয়ীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত।
ডায়রিয়ার প্রকোপ পরিস্থিতি মোকাবিলায়  শনিবার দুপুর ১২টার দিকে কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য আইভি স্যালাইন ২০০ পিচ, কেএন ৯৫ মাক্স ৫০০ পিচ এবং ওরস্যালাইন-এন ১০০০ পিচ, আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত পক্ষে কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।
ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত এর পক্ষে হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি উজির শিকদার,  সাধারন সম্পাদক ও কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান  এমাদূল হক মনির, কাঁঠালিয়া থানা অফিসার ইনচার্জ পূলক চন্দ্র রায় সহ গণ্যমান্য ব্যক্তিগণ।
ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইভি স্যালাইনের সংকট দেখা দেয়ায় রাজাপুরের  সন্তান আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত দেবার ব্যবস্থা করেন।
ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত জানান, কয়েকদিন ধরে ডায়রিয়া আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় স্যালাইন সংকট দেখা দেয়। গরীর রোগীদের এ কারনে চরম সমস্যায় পড়তে হয়, বিষয়টি জানতে পেরে রাজাপুর ও কাঁঠালিয়া হাসপাতালে আইভি স্যালাইন ৪০০ পিচ, কেএন ৯৫ মাক্স ১০০০ পিচ এবং ওরস্যালাইন-এন ২০০০ পিচ দিয়ে তাদের পাশে দাড়িয়েছি। পরিস্থিতি বুঝে পরবর্তীতে আরও দেয়ার চিন্তা রয়েছে।
Share.

Leave A Reply